বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল শাহমখদুম থানা পুলিশ

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার পবা নতুন পাড়া মোড় থেকে এক বৃদ্ধাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

উদ্ধারকৃত বৃদ্ধার নাম মোসা: মরিয়ম খাতুন (৯৫)। তিনি ফরিদপুর জেলার মৃত সলতান আহম্মেদের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রাতে শাহমখদুম থানার এসআই মো: আমিনুল ইসলাম ও তাঁর টিম থানা এলাকায় টহল ডিউটি করছিলো। রাত ২ টায় (১০ তারিখ দিবাগত রাত) তাঁরা শাহমখদুম থানার পবা নতুন পাড়া মোড়ে এলাকায় দেখতে পান এক বৃদ্ধা নারী উদ্দেশ্যহীনভাবে বসে আছেন। এতো রাতে তারা ওই বৃদ্ধাকে এ অবস্থায় দেখতে পেয়ে তার কাছে যান এবং নাম ঠিকানা জানতে চান। তিনি নাম ছাড়া আর কিছু বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন।

আরও পড়ুনঃ   জেলা পরিষদই করবে রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার

এরপর থানায় ওই বৃদ্ধার বিশ্রামের ব্যবস্থা করেন এবং যত্নের সাথে রাখেন। তারপর তারার বৃদ্ধার সাথে থাকা ব্যাগ খুঁজে মেয়ে জামাই মো: শফিউল্লাহর মোবাইল নম্বর পেয়ে তার সাথে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে আজ ১২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০ টায় বৃদ্ধার পরিবারের লোকজন শাহমখদুম থানায় আসলে তাকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়। বৃদ্ধাকে ফিরে পেয়ে তার পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত। পুলিশের দায়িত্বশীল আচরণের জন্য তারা আরএমপি’র শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুনঃ   ২০২৪-২৫ অর্থবছরের বাজেট সম্পর্কে আরসিসিআই সভাপতির প্রতিক্রিয়া :

মরিয়ম খাতুনের জামাত মাধ্যমে জানা যায়, মরিয়ম খাতুন গত ১১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ ঈদ উদযাপনের জন্য ছোট মেয়ের বাড়ি ঢাকা থেকে বড় মেয়ের বাড়ি নাটোরের উদ্দেশ্যে একাই বাসে রওনা হোন।বাসের চালক রাতে রাজশাহী রেলগেটে তাকে বাস থেকে নামিয়ে দেন। তিনি এসময় পথহারা হয়ে উদ্দেশ্যহীনভাবে ঘুরতে ঘুরতে শাহমখদুম থানা পবা নতুন পাড়া মোড়ে আসেন।