বাগমারায় মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার আয়োজনে কৃতি শিক্ষার্থী ও প্রবীণদের সংবর্ধনা

হেলাল উদ্দীন,বাগমারা : রাজশাহীর বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মির্জাপুর বিরহী মাদ্রাসা মাঠে সংবর্ধনা উপলক্ষে মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার সভাপতি ও মুগাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং কৃতি শিক্ষার্থী ও প্রবীণদের সংবর্ধনা প্রদান করেন শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সুলতান মাহমুদ।

আরও পড়ুনঃ   সংস্কারের অভাবে জরাজীর্ণ বাঘায় তিনশ বছরের ঐতিহাসিক নারী মসজিদ

মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার সদস্য আফজাল হোসেন শাহ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালের প্রভাষক বেলাল হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেম প্রামানিক, শিক্ষক ফিরোজুল ইসলাম, প্রভাষক এস এম মতিউর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক জালাল উদ্দিন শাহ।
কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, ইসতিয়াক মাহমুদ, ইমন মাহমুদ আকাশ, ফারিহা জেনিন।

আরও পড়ুনঃ   নগরীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

উপস্থিত ছিলেন, শিক্ষক শরিফুল ইসলাম, জয়নাল হক, মীর মো : আলিম উদ্দিন, শিক্ষক ইউনুস আলী সহ মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত মির্জাপুর বিরহী গ্রামের ১০ জন কৃতি শিক্ষার্থী সহ উক্ত গ্রামের ২জন প্রবীণ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এটি মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার তৃতীয় সংবর্ধনা অনুষ্ঠান।