আমির খানের সঙ্গে ঈদ উদযাপন করেছেন সাবেক স্ত্রী কিরণ?

অনলাইন ডেস্ক : ইনস্টাগ্রামে খুব একটা অ্যাক্টিভ থাকেন না আমির খান। তবে অভিনেতার প্রাক্তন স্ত্রী ও চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও-এর ইনস্টাগ্রাম স্টোরি থেকে খান পরিবারের ঈদ উদযাপনের আভাস পাওয়া গেছে। ভিডিওতে আমির খান ও কিরণ রাওকে সাদা পোশাকে টুইনিং করতে দেখা যায়।

ভিডিওটিতে আরও দেখা গেছে আমির খানের মা জিনাত হুসেন, তার বোন নিখাত এবং অন্যান্য অতিথিদের। ক্লিপটিতে আমির খান এবং কিরণ রাওয়ের ছেলে আজাদকেও বেশ হাসিখুশি দেখা যায়। ‘সকলকে ঈদ মোবারক। এই বছর আমাদের শান্তি এবং ভালবাসা নিয়ে আসুক’, কিরণ রাও উৎসবের পোস্টটির ক্যাপশন দিয়েছিলেন।

আরও পড়ুনঃ   কেমন ছিল নেহার অতীত জীবন

দিনের শুরুতে আমির খানকে তার দুই ছেলে জুনায়েদ এবং আজাদের সঙ্গে দেখা গিয়েছিল মুম্বাইয়ের বাড়িতে। যখন একজন পাপারাজ্জো অভিনেতাকে একক পোজ দিতে বললেন, তখন তিনি বলেছিলেন, ‘একসঙ্গেই পোজ দেই’। অভিনেতা তার বাড়ির বাইরে অবস্থানরত পাপারাজ্জিদের শুভেচ্ছা জানান এবং তাদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

২০২১ সালে ডিভোর্স ঘোষণা করেন আমির ও কিরণ। তবে, ছেলে আজাদের দায়িত্ব যৌথভাবে পালন করছেন তারা। আমিরের প্রথম স্ত্রী ছিলেন রিনা দত্ত। রিনা আর আমিরের দুই সন্তান, জুনায়েদ ও আইরা।

আরও পড়ুনঃ   প্রথমবার জুটি বাঁধছেন কারিনা-আয়ুষ্মান

কাজের ফ্রন্টে, আমির খানকে শেষ দেখা গিয়েছিল লাল সিং চাড্ডা ছবিতে। এরপর তাকে দেখা যাবে সিতারে জমিন পর-এ। ২০০৭ সালে ‘তারে জমিন পর’ তৈরি করেছিলেন অভিনেতা। সেই ছবির অনুপ্রেরণাতেই এবার তৈরি করবেন ‘সিতারে জমিন পর’। সব ঠিক থাকলে, ক্রিসমাসে বক্স অফিসে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। লাইভে এসে আমির এই ছবি প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘যতটা তারে জমিন পর আপনাদের কাঁদিয়েছে, সিতারে জমিন পর ঠিক ততটাই হাসাবে।’