প্রতিবাদী চরিত্র নিয়ে নতুন ওয়েব সিরিজে পাওলি

অনলাইন ডেস্ক : বাংলায় নারীকেন্দ্রিক ওয়েব সিরিজের সংখ্যা ক্রমশ বাড়ছে। এবার তালিকায় আরও একটি সিরিজ যুক্ত হতে চলেছে। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। সৌভিক কুন্ডু পরিচালিত সিরিজটির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সিরিজের নাম ‘গুটিপোকা’। সূত্রের দাবি, এই সিরিজে হিংসার শিকার এক নারীর চরিত্রে অভিনয় করছেন পাওলি। পেশায় সে শিক্ষিকা। মূলত শিক্ষিকা এবং ছাত্রীর সম্পর্কের প্রেক্ষাপটে গল্প। কিন্তু আপাত ভীরু স্বভাবের পাওলি অভিনীত চরিত্রটি এক সময়ে পরিস্থিতির চাপে কীভাবে ঘুরে দাঁড়ায়, তা নিয়েই সিরিজের গল্প এগোবে। সূত্র জানিয়েছে, একজন নারীর গুটিপোকা থেকে প্রজাপতি হয়ে উড়ানের আখ্যানকে তুলে ধরবে সিরিজটি।

আরও পড়ুনঃ   ‘শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার লুফে নিয়েছি’

এই সিরিজে পাওলি ছাড়াও অভিনয় করছেন একঝাঁক তারকা। পাওলির ছাত্রীর ভূমিকায় রয়েছেন বিয়াস ধর। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ফাল্গুনী চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, শিঞ্জীনি চক্রবর্তী প্রমুখ। পাওলির স্বামীর চরিত্রে রয়েছেন সৌরভ। নির্মাতারা এখনও এই সিরিজটির আনুষ্ঠানিক ঘোষণা করেননি। উল্লেখ্য, এটাই সৌভিকের প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে।

আরও পড়ুনঃ   হানিমুনে বলিউড অভিনেত্রীকে বিক্রির চেষ্টা করে বর

‘হইচই’-এর জন্য তৈরি এই সিরিজটির প্রযোজনা করছে ‘অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট’। আপাতত সিরিজের ওয়ার্কিং টাইটেল ‘গুটিপোকা’। তবে পরবর্তীতে নাম পরিবর্তন হতেও পারে। চলতি সপ্তাহেই সিরিজের শুটিং শেষ হওয়ার কথা। সিরিজটির মুক্তির দিন এখনও চূড়ান্ত হয়নি।

সম্প্রতি ‘জুলি’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন পাওলি। সেই সিরিজে তিনি এক রাজনীতিকের চরিত্রে অভিনয় করেছেন।