অবশেষে ধনুশের কাছে ডিভোর্স চাইলেন ঐশ্বর্য

অনলাইন ডেস্ক : শত চেষ্টার পরেও জোড়া লাগল না ভাঙা সম্পর্ক। পাকাপাকিভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন ধনুশ ও ঐশ্বর্য রজনীকান্ত। দুবছর আগে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথা জানিয়েছিলেন তারকা দম্পতি। সেই খবরে হতবাক হয়েছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি, এক ছাদের তলায় না থাকলেও কাগজে কলমে স্বামী-স্ত্রী হিসাবেই থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন দুজনে। তবে এবার পারস্পরিক বোঝাপড়ায় ডিভোর্সের পথে হাঁটছেন তারা।

সূত্রের খবর, ১৩ বি ধারায় পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন ধনুশ-ঐশ্বর্য। শিগগিরই চেন্নাইয়ের পারাপারিক আদালতে তাদের বিচ্ছেদ মামলার শুনানি হবে। যদিও মেয়ের ডিভোর্সের সিদ্ধান্তে খুশি নন রজনীকান্ত। মেয়ে-জামাইয়ের সংসার জোড়ার চেষ্টা করেও ব্যর্থ হন থালাইভা।

দুই পুত্র সন্তানের বাবা-মা ধনুশ ও ঐশ্বর্য। তাদের বিচ্ছেদের ঘোষণা অনেকের কাছেই মেনে নেওয়া সহজ ছিল না। ২০২২ সালের ১৮ জানুয়ারি বিচ্ছেদের ঘোষণা করেছিলেন ধনুশ আর ঐশ্বর্য। যৌথ বিবৃতি দিয়ে তারা জানিয়েছিলেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথচলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’।

আরও পড়ুনঃ   প্রধানমন্ত্রীর নতুন প্রেস সচিব নাঈমুল ইসলাম খান

২০০৪ সালে গাঁটছড়া বাঁধেন ধনুশ ও প্রবীণ অভিনেতা রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য। দুই ছেলে যাত্রা (২০০৬) ও লিঙ্গারের (২০১০) বাবা-মা এই প্রাক্তন তারকা দম্পতি। ‘ভাই রাজা ভাই’, ‘৩’-র মতো ছবির পরিচালক ঐশ্বর্য। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধনুশ। দুজনের বড় ছেলের বয়স এখন ১৮, ছোট ছেলের ১৪।

আরও পড়ুনঃ   একমাত্র মুসলিম দেশ হিসেবে বৃহস্পতিবার ঈদ পালিত হবে বাংলাদেশে

বিচ্ছেদের পর ঐশ্বর্য ‘লাল সালাম’ দিয়ে পরিচালনায় কামব্যাক করেন। এতে রজনীকান্ত মইদিন ভাইয়ের চরিত্রে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিতে বিষ্ণু বিশাল এবং বিক্রান্তও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ধনুশকে সর্বশেষ ক্যাপ্টেন মিলার ছবিতে দেখা গিয়েছিল যা ৯ ফেব্রুয়ারি প্রাইম ভিডিয়োয় মুক্তি পায়। সঙ্গীত সম্রাট ইলাইয়ারাজার বায়োপিক নিয়ে এখন ব্যস্ত ধনুশ। এটি পরিচালনা করবেন অরুণ মাথেশ্বরন।