রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন’র বিশেষ বার্তা

সংবাদ বিজ্ঞপ্তি : সম্প্রতি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিকদের নতুন দুটি সংগঠন আত্মপ্রকাশের খবর প্রকাশিত হয়েছে। যেকোনো নতুন সংগঠন প্রতিষ্ঠা বা কোনো সংগঠনে যোগদানের অধিকার সবার আছে । কিন্তু গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি সংগঠনের সদস্য তালিকায় যাদের নাম প্রকাশিত হয়েছে, তাদের অনেকেই আরটিজেএ-এর নির্বাহী কমিটির সদস্যদের নিকট ব্যক্তিগতভাবে যোগাযোগ করে জানিয়েছেন, তারা উক্ত বিষয়ে জানেননা বা উপস্থিত ছিলেন বা তাদের অন্য বিশেষ উপায়ে (নোংড়া শর্তে) নতুন সংগঠনে অন্তর্ভূক্ত করা হয়েছে।

আরও পড়ুনঃ   ঘর, বাইসাইকেলসহ শিক্ষাবৃত্তি পেল মোহনপুরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যরা

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজেএ) মনে করে, মৌখিকভাবে বা ব্যক্তিগতভাবে এমন যোগাযোগ বা কথা বলা সাংগঠনিক ও গঠনতান্ত্রিক নয়। উদ্ভুত পরিস্থিতিতে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ এর নির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয় রোববার ।

আরও পড়ুনঃ   নগরীতে গাঁজা ও হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ৪

সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন দুটি সংগঠনের নেতৃত্বে ও সদস্য হিসেবে গণমাধ্যমে যাদের নাম প্রকাশিত হয়েছে, তারা আগামী ২৫ এপ্রিল, ২০২৪ তারিখের মধ্যে লিখিতভাবে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ এর সাধারণ সম্পাদকের কাছে নিজেদের অবস্থান পরিষ্কার করবেন। অন্যথায় ধরে নেয়া হবে, তারা আরটিজেএ’র সঙ্গে নেই। গঠণতন্ত্র অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।