মুশফিকের সাথে ইনজুরিতে তাইজুলও, কেমন আছেন এখন

অনলাইন ডেস্ক : বাংলাদেশ দলে চলছে যেন ইনজুরির হানা, একের পর এক বিশ্রামে রয়েছেন কয়েকজন ক্রিকেটার। সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মুশফিকুর রহিম, মুশফিক হাসানরা এখন আছেন সবরকমের খেলার বাইরে। সৌম্য রিহ্যাব শুরু করেছেন, মুশফিককুর রহিমও শুরু করেছেন জিম-অনুশীলন। এদিকে নতুন খবর, পায়ের চোটে ভুগছেন তাইজুল।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি ঢাকাপোস্টকে বলেন, ‘তাইজুলের তো ইনজুরি ছিল, আমার ধারণা দুইজনের (সৌম্য) কারো কিছু সমস্যা হবে না। দুজনের সমস্যা অনেকটা একই রকম। পায়ের লিগামেন্টে চোট পেয়েছে।’

আরও পড়ুনঃ   হৃদয়-রিয়াদের ব্যাটে দেড়শ করল বাংলাদেশ

এদিকে পেসার মুশফিক হাসান সিলেট টেস্টের পর ছিটকে গিয়েছিলেন পায়ের চোটে। তার বর্তমান অবস্থা নিয়ে দেবাশীষ বলছিলেন, ‘ও ত বিশ্রামে আছে। গতকালও খেলা ছিল তার কিন্তু খেলে নি। খেলা নিষেধ ছিল, ব্যথা কমে গেছে। তবে ঈদের পর ফিরতে পারবে কিনা এই মুহুর্তে বলতে পারছি না। এক সপ্তাহের বিশ্রামে। আমরা বলেছি ঈদ পর্যন্ত যেন কোনো বোলিং না করে। ঈদের পরে বোলিং শুরু করবে। তখন বুঝতে পারব।’

আরও পড়ুনঃ   বাংলাদেশকে হারিয়ে সিরিজ জিতলো ভারত

বাংলাদেশ জাতীয় দল এখন অবশ্য ছুটির আমেজেই আছে। গেল বছর নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট আর তাদের মাটিতে সাদা বলের ক্রিকেট খেলেছিল। এরপর জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ছিল বিপিএল। সেটা শেষ না হতেই শুরু হয়ে যায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ।

বাংলাদেশের পরবর্তী অ্যাসাইনমেন্ট জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। মে মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে সেটি। এরপরেই আবার টাইগারদের উড়াল দিতে হবে বিশ্বকাপ মিশনে।