বাগদানের পর ভেঙে যায় সানি লিওনের বিয়ে

অনলাইন ডেস্ক : ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করে বর্তমানে সুখের সংসার সাবেক নীল সিনেমার জগতের তারকা সানি লিওনের। কিন্তু ড্যানিয়েলের আগেও আরও একজনের সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছিল এই অভিনেত্রীর।

সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের গোপন সেই খবর ফাঁস করেছেন সানি নিজেই। জানিয়েছেন, বিয়ের মাত্র দুই মাস আগেই হবু স্বামীর দ্বারা প্রতারিত হয়েছিলেন তিনি। যে কারণে ভেঙে গিয়েছিল তার বিয়ে।

সানি জানান, ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরও একজনের সঙ্গে বাগদান হয়েছিল। তাদের ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্রস্তুতি চলছিল। কিন্তু সেই সময় অভিনেত্রীর মনে হচ্ছিল, কিছু একটা ঠিক নেই।

আরও পড়ুনঃ   এক মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি

অভিনেত্রী বলেন, ‘যার সঙ্গে আমার বাগদান হয়েছিল তাকে বিয়ের আগে আমি জিজ্ঞেস করি, সে আমাকে ভালোবাসে কিনা। কিন্তু সে সরাসরিই জানিয়ে দেয়, আমাকে ভালোবাসে না। এরপরেই আমি জানতে পারি, আমার সঙ্গে এতদিন প্রতারণা হচ্ছিল। আমার হবু স্বামীই প্রতারিত করছিল।’

সানি আরও বলেন, ‘এটা আমাদের বিয়ের দুই মাস আগে ঘটেছিল। হাওয়াইয়ের একটি স্থানে আমাদের বিয়ে হওয়ার পরিকল্পনা ছিল। বিয়ের পোশাক, স্থান সবকিছু নির্ধারিত ছিল। সেসময়ই প্রতারণার শিকার হতে হয় আমাকে। এটা আমার জীবনের সবচেয়ে খারাপ অনুভূতির একটি ছিল।’

আরও পড়ুনঃ   বিয়ের পর সিনেমাজগত ছেড়ে দেওয়ার ইঙ্গিত পূজার

সানি লিওন জানান, এরপরই তার জীবনে ড্যানিয়েল ওয়েবরের আগমণ। অভিনেত্রীর কথায়, ঈশ্বর অবাক করে দেওয়ার মতো কিছু বিষয় ঘটনা আমার সঙ্গে। ড্যানিয়েলকে আমার জীবনে পাঠিয়ে দেন। যিনি আমার বর্তমান স্বামী। আমার মায়ের মৃত্যুর পর এমনকি বাবা মারা যাওয়ার পরের সময়ে সে আমার পাশে ছিলেন। এখনও আছেন।

উল্লেখ্য, একসময়ের নীল সিনেমা জগতের জনপ্রিয় এই তারকা সেই দুনিয়াকে বিদায় জানিয়ে ২০১২ সালে বলিউডে পা রাখেন। এরপর কাজ করেছেন একাধিক সিনেমাতে।