শাকিবের সঙ্গে কে এই মার্কিন অভিনেত্রী

অনলাইন ডেস্ক : প্রথমবারের মতো মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে জুটি বেঁধে ‘রাজকুমার’ সিনেমায় কাজ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

এরই মধ্যে শাকিবের সঙ্গে দেখা মিলল আরও এক মার্কিন অভিনেত্রীর। যিনি কোর্টনি কফির চেয়েও বেশি পরিচিত মার্কিন মহলে। তার নাম কেলসি নটেজ! লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী তিনি।

পৃথিবীর অন্যতম সৌন্দর্য্যে মোড়ানো দ্বীপ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাহামা দ্বীপপুঞ্জ। আটলান্টিক মহাসাগরের তীরবর্তী এই দ্বীপে এবার বিজ্ঞাপনের শুটিং করলেন শাকিব। সেখানে তার সঙ্গে দেখা যাবে কেইলিকে।

এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ইফতেখার চৌধুরী। তিনি জানান, হাওয়াই এবং বাহামা এই দুটি দ্বীপ টার্গেট করেছিলাম। পরে বাহামা কনফার্ম হয়। বিজ্ঞাপনটি শাকিব খানের কোম্পানি অথেনটিক কসমেটিকস প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের পণ্য লিলি সাবানের। প্রচারে বৈচিত্র্য ও নজর কাড়তে শাকিবকে নতুনভাবে হাজির করা হচ্ছে।

আরও পড়ুনঃ   বড় পর্দা থেকে দূরে কী করছেন অভিনেত্রী আরতি ছাবরিয়া

বাহামার চোখজুড়ানো লোকেশনে একদিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির আবেগঘন রসায়ন পুরো বিজ্ঞাপনে এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

পোস্ট প্রডাকশনে থাকা বিজ্ঞাপনটির টিভি কমার্শিয়ালে দৈর্ঘ্য হবে ৩০ সেকেন্ডের মতো। অনলাইনে প্রকাশ হতে পারে আরও বড় দৈর্ঘ্যে। বিজ্ঞাপনটির জিঙ্গেল লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও কণ্ঠ দিয়েছেন আগুন এবং সংগীত করেছেন সিমন। এর টাইটেল তুমি অনন্যা।

আরও পড়ুনঃ   কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন শুরু হচ্ছে ১৩ এপ্রিল

ফেব্রুয়ারিতে ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে যুক্তরাষ্ট্রে ছিলেন। তখন সেখানে তিনি বিজ্ঞাপনটির শুটিং করেন। শিগগির এটি প্রচারে আসার কথা আছে।

পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, আমার কাছে মনে হয় না ইন্ডিয়ান বা বাংলাদেশি বা সাউথ এশিয়ান কেউ ওই লোকেশনে গিয়ে শুটিং করেছেন। এতটুকু আগে থেকে বলতে পারি বিজ্ঞাপনটি অনএয়ারে আসার পর দর্শক শাকিব ভাইকে দেখে চমকে যাবেন।