রাস্তাঘাটের লোকজন শিল্পী সমিতির নির্বাচন করছে : ময়ূরী

অনলাইন ডেস্ক : আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকার ময়ূরী। সম্প্রতি নিজের ফেসবুকে অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে এই নায়িকা বলেছেন, ‘শিল্পী সমিতির নির্বাচনে এখন রাস্তাঘাটের লোকজনও ইলেকশন করছে তাও আবার সাধারন সম্পাদক’।

ময়ূরীর এই স্ট্যাটাস বিতর্কের ঝড় তুলেছে। কাদেরকে ইঙ্গিত করে তিনি এমনটা মন্তব্য করলেন সেই প্রশ্নের সৃষ্টি করেছে। বিশেষ করে নায়িকার ‘সাধারন সম্পাদক’ উল্লেখ করে দেওয়ায় সেই বিতর্কের জল আরও ঘোলা হয়েছে।

আরও পড়ুনঃ   বিভূতিভূষণের ‘মায়া’য় থাকছেন দুই জোড়া যমজ

কারণ এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়বেন দুই হেভিওয়েট প্রার্থী অভিনেতা ডিপজল ও অভিনেত্রী নিপুণ। তাহলে কী তাদেরকে উদ্দেশ্য করেই ময়ূরীর এই স্ট্যাটাস?

নায়িকার ঘনিষ্ঠজনেরা জানালেন, না! ডিপজল বা নিপুণকে উদ্দেশ্য করে ময়ূরীর স্ট্যাটাস নয়। বরং তিনি নিশানা করেছেন অভিনেতা শ্রাবণ শাহকে। যিনি কয়েকদিন আগেই শিল্পী সমিতির সদস্যপদ বাতিলের খবরে আলোচনায় এসেছিলেন।
পরে যদিও সেই পদ ফিরে পেয়েছেন। আর পদ ফিরে পেতেই সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার জন্য মনোয়নপত্র দাখিল করেন শ্রাবণ। কারণ নিপুণের বিপক্ষে লড়তে চান তিনি।

আরও পড়ুনঃ   শাকিবকে বিয়ে নিয়ে মুখ খুললেন ডাক্তার মিষ্টি জান্নাত

ময়ূরী নাম উল্লেখ না করলেও শ্রাবণ শাহকে নিয়ে এই মন্তব্য করেছেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা। কারণ, একসময় ময়ূরী ও শ্রাবণ শাহ একইসঙ্গে বিভিন্ন মঞ্চে কাজ করতেন। দুজনের মধ্যে সুসম্পর্কও গড়ে উঠেছিল। তবে তা বেশি দিন স্থায়ী হয়নি। তাই শ্রাবণ শাহ’র নির্বাচনে অংশগ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন ময়ূরী।