মোবাইল ভেঙে ফেললেন বাবা, ফাঁস নিল মেয়ে

অনলাইন ডেস্ক : জামালপুরের সরিষাবাড়ীতে বাড়ির পাশের আম গাছ থেকে বর্ষা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বর্ষা আক্তার ওই এলাকার সাবেক ইউপি সদস্য মো. রঞ্জু মিয়ার মেয়ে। সে ধনবাড়ি উপজেলার মুশুদ্দি রেজিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

আরও পড়ুনঃ   আশুলিয়ায় এক দম্পতির মরদেহ উদ্ধার

পুলিশ ও স্থানীয়রা জানান, মোবাইল ফোনে প্রতিবেশী সুরুজ মিয়ার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বর্ষা আক্তারের। তাকে ওই ছেলের সঙ্গে কথা বলতে নিষেধ করেন বাবা-মা। গতকাল রাতে মোবাইল ফোনে বর্ষা ওই ছেলের সঙ্গে আবার কথা বলেন। এ সময় কথা বলতে দেখে মেয়েকে বকাবকি করেন তার বাবা। শনিবার সকালে মেয়েকে মারধর করে মোবাইল ফোন ভেঙে ফেলেন তার বাবা। এতে রাগে-অভিমানে বাড়ির পাশে এক আম গাছের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুনঃ   ৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

এ ব্যাপারে সরিষাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, পরিবারের সঙ্গে রাগ করে বাড়ির পাশে আম গাছের সঙ্গে ঝুলে বর্ষা আত্মহত্যা করেছে। এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই।