বিটিএসে যোগ দিতে ঘর ছাড়া কিশোরী, খুঁজছেন বাবা

অনলাইন ডেস্ক : জনপ্রিয় দক্ষিণ কোরিয়ার কে-পপ ব্যান্ড দল বিটিএসের টানে ঘর ছেড়েছেন এক কিশোরী। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জের নিজ বাসা থেকে পালিয়ে যায় ওই কিশোরী।

এ ঘটনায় কিশোরীর বাবা শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে ফতুল্লা মডেল থানায় মেয়ের নিখোঁজ নিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন। কোরিয়ান ব্যান্ড দল বিটিএসে যোগ দিতেই এই কাণ্ড ঘটিয়েছে বলে ধারণা তার বাবার।

আরও পড়ুনঃ   মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

ঘটনাটি নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকায় ঘটেছে।

কিশোরীর বাবা বলেন, গত বছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে আমার মেয়ে। সে বাসায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। মোবাইল নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত থাকতো সে। তাকে অনেক বুঝিয়েও কাজ হয়নি। সে বাসা থেকে পালিয়ে যাওয়ার যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায় ঘরের বিছানার ওপর। এর আগে বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়ায় চলে যাবে। এবার সে সত্যিই বিটিএস গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি। আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। থানায় ডিজি করেছি।

আরও পড়ুনঃ   মেয়র মোহাম্মদ হানিফের ৮০তম জন্মবার্ষিকী আজ

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই খালেদ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, ঘটনাটি আমরা খতিয়ে দেখব। জিডি হয়েছে, বিস্তারিত তদন্ত সাপেক্ষে বলা যাবে।