প্রধানমন্ত্রীর লক্ষ্য দেশের মানুষের শান্তি ও উন্নয়ন – ডেপুটি স্পিকার

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় বাংলাদেশে এখন অনাহারী মানুষ নেই। প্রধানমন্ত্রীর লক্ষ্য দেশের মানুষকে শান্তিতে রাখা এবং এলাকার উন্নয়ন করা।

শুক্রবার পাবনার বেড়া পৌরসভার উদ্যোগে ২০২৩-২৪ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় পবিত্র ঈদ-উল-ফিতর, ২০২৪ উপলক্ষ্যে সারাদেশে গৃহীত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র (ভালনারেবল গ্রুপ ফিডিং) ১০ কেজি হারে বিনামল্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ‘আমি জনগণের ভোটে নির্বাচিত, দেশের সকল নাগরিকের খাদ্য নিশ্চিত করার দায়িত্ব আমার।’ এসময় ডেপুটি স্পিকার তাঁর নির্বাচনী এলাকার দুই উপজেলায় প্রায় এক লক্ষ লোক বিভিন্ন ধরনের ভাতার আওতায় রয়েছে বলে উল্লেখ করেন।

আরও পড়ুনঃ   বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত, মুসল্লিদের ঢল

বর্তমান সরকার জনগণকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা ও উপবৃত্তিসহ নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করছে মন্তব্য করে শামসুল হক টুকু বলেন, ঈদের পূর্বে বিনামূল্যে চাল বিতরণ কর্মসূচীর লক্ষ্য হচ্ছে যাতে নিম্ন আয়ের মানুষকে খাদ্য নিয়ে চিন্তা করতে না হয়, তাদের মুখের হাসি ম্লান না হয় এবং যাতে অন্য কারো কাছে তাদের হাত পাততে না হয়।

আরও পড়ুনঃ   কেউ মানুষের ভাগ্য পরিবর্তন করেনি, এটাই দুর্ভাগ্য : প্রধানমন্ত্রী

তিনি আরও বলেন, ভোটের সময় উন্নয়নকারীর পক্ষে থাকতে হবে, কোনো অবৈধ অর্থের কাছে নিজের মূল্যবান ভোটকে বিক্রি করা যাবে না। সুখে-দুঃখে যে আপনার পাশে থাকে আপনারও উচিৎ তার পাশে থাকা। যার সাথে থাকলে আপনার মঙ্গল ও উন্নয়ন হবে তার সাথে থাকতে হবে। সকল ষড়যন্ত্রকে রুখতে হবে এবং নিজেদের সিদ্ধান্ত নিজেদেরই নিতে হবে।

বেড়া পৌর মেয়র এস এম আসিফ শামস রঞ্জনের সভাপতিত্বে স্থানীয় নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।