ব্রাজিলিয়ান বিকিনি মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আরিয়ান!

অনলাইন ডেস্ক : শাহরুখপুত্র আরিয়ান খান বরাবরই ক্যামেরাকে এড়িয়ে চলেন। বিনোদন জগতে পদার্পণ করলেও নিজেকে রেখেছেন ক্যামেরার নেপথ্যে। এবার তারই প্রেমের খবর ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। জোর গুঞ্জন, ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র।

ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল তিনি। দু একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়। বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সেই লারিসার প্রেমেই এবার পড়লেন আরিয়ান।

আরও পড়ুনঃ   সাইফকে বিয়ে করা নিয়ে ভয় দেখানো হয়েছিল কারিনাকে

বিভিন্ন সূত্র বলছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। তবে শুধু লাইকেই আটকে নয়। বরং লারিসাকে পটাতে, লারিসার মাকে নাকি হাত করছেন শাহরুখপুত্র। আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন নাকি আরিয়ান! তবে এই প্রেম নিয়ে আপাতত মুখ খুলতে চান না আরিয়ান। লারিসাও চুপ আছেন এই ইস্যুতে।

অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন লারিসা। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলী খানের সঙ্গে ‘গো গোয়া গন’ ছবিতে দেখা গিয়েছে লারিসাকে।

আরও পড়ুনঃ   বিয়ের পরেও স্বামীর পদবী ব্যবহার করেন না অপরাজিতা

জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্মে ৬ এপিসোডের সিরিজ পরিচালনা করছেন আরিয়ান। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের এই সিরিজ। সেই সিরিজে ব্রাজিলিয়ান এই সুন্দরীকে দেখা যাবে কী না তা এখন সময়ই বলে দেবে।