ছেলের জন্মদিনে ছিলেন না সাবেক স্বামী রাকিব

অনলাইন ডেস্ক : বেশ কিছুদিন আগে মাহির স্বামী রকিব সরকারের সাথে অফিসিয়ালি ডিভোর্স হয়ে গেছে। ছেলেকে নিয়ে এখন একাই দিন পার করছেন মাহিয়া মাহি। মহিয়া মাহি যে তার ছেলেকে কতোটা ভালোবাসেন তা তিনি ফেসবুকের ভিডিও বার্তাতেও বলেছেন অনেকবার।

গতকাল ছিলো চলচ্চিত্র তারকা মাহিয়া মাহির একমাত্র ছেলে মো. মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশের জন্মদিন। বেশ ঘটা করেই ছেলের প্রথম জন্মদিন পালন করলেন এই নায়িকা। তবে ছেলের জন্মদিনে ছিলেন না সদ্য ‘সাবেক’ হয়ে যাওয়া স্বামী রাকিব সরকার।

তবে এই না পাওয়ার ভীরেও দিন শেষে ছেলেকে একটা অভূতপূর্ব উপহার দিয়েছেন মাহি। একটা টকটকে লাল রঙের গাড়ি উপহার দিয়েছেন ফারিসকে।

আরও পড়ুনঃ   দীর্ঘদিনের লিভ-ইনের পর বয়সে ছোট প্রেমিককে বিয়ে করছেন রূপাঞ্জনা

অনেকেই বলছেন গাড়ির মূল্য প্রায় কোটি টাকা। ছেলেকে উপহার দেয়ার সেই ভিডিও পোস্ট করে মাহি লিখেছেন, ‘আমার চাঁদটা উপহার পেয়ে খুব খুশি’। ছবি ও ভিডিওতে মা ছেলেকে হাসি মুখেই দেখা গেছে।

সেইসব ছবি পোস্ট করে ক্যাপশনে এই তারকা লিখেন- ‘আমার সবচেয়ে খুশির দিন। শুভ জন্মদিন বাবা ‘ ছবিতে দেখা গেছে মাহির কান্না ভেজা চোখ। বাসায় কেক কাটার সময় ছিলেন মাহির বাবা-মা ও নিকট আত্নীয়রা। তবে দেখা যায়নি সাবেক স্বামী রাকিব সরকারকে। কিংবা ছেলেকে নিয়ে কোনো পোস্টও দিতে দেখা যায়নি তাকে।

 

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। বিয়ের দুই বছরের মাথায় তাদের ঘরে ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানের জন্ম হয়। তবে ছেলের বয়স এক বছর পূর্ণ হওয়ার আগেই গত ১৬ ফেব্রুয়ারি মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন এই চিত্রনায়িকা। পরে জানান তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে।

আরও পড়ুনঃ   ভেজা গায়ে উষ্ণতা ছড়ালেন ঋতাভরী

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ৫ বছর সংসারের পর বিচ্ছেদ হয় তাদের। বর্তমানে ফারিশকে নিয়ে নিজের বাবা-মায়ের কাছেই আছেন মাহিয়া মাহি।

 

এখন নিজের লুক বদলাচ্ছেন অভিনেত্রী। ব্যস্ত হয়েছেন ক্যারিয়ার নিয়ে। এরই মধ্যে পর্দায় ফেরার প্রস্তুতি নিয়েছেন তিনি।