চারঘাটে গরুসহ ট্রাক ফেলে পালালো চোর

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:গৃহস্থের গোয়াল থেকে গরুচুরি করে ট্রাক বোঝাই করে ভেগে যাওয়ার সময় ধাওয়া করে এলাকাবাসী। ধরা পড়ে যাওয়ার ভয়ে প্রায় ২০ কিলোমিটার পালানোর পর গরুসহ ট্রাক ফেলে জান নিয়ে ভেগে গেছে চোরের দল। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। রাজশাহীর বাঘা উপজেলার ধন্দহ পশ্চিমপাড়া থেকে চুরি করে আনা গরু চারঘাট উপজেলার গোপালপুর এলাকা থেকে উদ্ধার করে মালিককে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

বাঘা উপজেলার গরুসহ ট্রাক ধন্দহ পশ্চিমপাড়া গ্রামের কৃষক রবিউল ইসলাম (৩০) জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে গরুর ডাকে ঘুম ভেঙে যায়। তিনি ঘর থেকে বের হয়ে দেখেন তার দুইটি গরুর মধ্যে একটি গরু ট্রাকে উঠানো হয়েছে, অন্য একটা গরু ট্রাকে উঠানোর চেষ্টা চলছে। এ অবস্থায় রবিউল ডাকাডাকি শুরু করলে গ্রামবাসী বের হয়ে আসলে গরুচোররা ট্রাক নিয়ে পালিয়ে যায়। এসময় দুই মোটরসাইকেল তারা চারজন ঢাকা মেট্রো ন ১২-৩৫১১ নাম্বার প্লেটের ট্রাকের পেছনে ধাওয়া করেন। ট্রাকটি বাঘার আড়ানী রোড হয়ে প্রায় ২০ কিলোমিটার দূরে চারঘাট বাজারে পৌঁছায়।

আরও পড়ুনঃ   নগরীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেপ্তার ২

এসময় চারঘাটের সিনেমা হল মোড়ে পুলিশের গাড়ি দেখে গরুর ট্রাকটি ফকিরের মোড়ের দিয়ে গোপালপুর এলাকায় ঢুকে পড়ে। ট্রাকের শব্দে এলাকাবাসী বের হয়ে ট্রাকটির পথ গতিরোধ করে। সামনে আর রাস্তা খুঁজে না পেয়ে গরুসহ ট্রাকটি রেখে নদীর চরে পালিয়ে যায় চোরেরা। পরে পুলিশ এসে গরু ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুনঃ   বাঘায় সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত : আহত ২

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গভীর রাতে চারঘাটের গোপালপুর এলাকা থেকে গরুসহ একটি মিনি ট্রাক উদ্ধার করা হয়েছে। বাঘা থানায় গরু মালিক একটি মামলা দায়ের করেছেন। বাঘা থানার মাধ্যমে গরুটি তার মালিককে হস্তান্তর করা হবে।