কাটাখালী থানায় ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি খাঁপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ক্রোকি পরোয়ানাভুক্ত এক আসামি’র অস্থাবর সম্পত্তি জব্দ করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

অস্থাবর সম্পত্তি গুলোর মধ্যে রয়েছে একটি সিলিং ফ্যান, টেবিল ফ্যান, একটি নিক্তি, একটি ট্রাংক, একটি আলনা, একটি টেবিল, একটি গ্যাসের চুলা, সিলিন্ডার ও একটি প্লাস্টিকের রেক।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কুখন্ডি খাঁপাড়ার মানিকের ছেলে ১৫টি চুরি ও মাদক মামলার আসামি কুখ্যাত গরু চোর মো: সাজ্জাদ (৩০) পুঠিয়া থানার ডাকাতির প্রস্তুতির মামলায় দীর্ঘদিন যাবৎ পলাতক আছে। এজন্য বিজ্ঞ আদালত তার অস্থাবর সম্পত্তি ক্রোক করার জন্য পরোয়ানা ইস্যু করেন। উক্ত পরোয়ানা তামিলে আসামি সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোক করতে তৎপর হয় কাটাখালী থানা পুলিশ।

আরও পড়ুনঃ   রাজশাহী শিক্ষা বোর্ডের উদ্যোগে নিম্ন আয়ের কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গতকাল ২৫শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল সোয়া ৪ টায় কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তাঁদের টিম অভিযান পরিচালনা করে আসামির বাড়ি থেকে ক্রোকি পরোয়ানা মূলে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি’র অস্থাবর সম্পত্তি সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে পুলিশ হেফাজতে গ্রহণ করেন।

আরও পড়ুনঃ   বাগমারায় ৭ হাজার নারী পেলো এনামুল হকের ঈদ উপহার

ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোকের বিষয়টি প্রতিবেদনের মাধ্যমে বিজ্ঞ আদালতকে অবহিত করা হয়েছে।