কাটাখালী থানার পুলিশের অভিযানে হেরোইনসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরী’র কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে করে ১১ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কাটাখালী থানা পুলিশ এ অভিযন চালায়।

গ্রেপ্তারকৃতরা হলো- এরশাদুল (৪০) ও শহিদুল ইসলাম (৩০)। এরশাদুল রাজশাহী মহানগরীর মতিহার থানার মির্জাপুর আনিসের মোড়ের মৃত আব্দুল গণির ছেলে ও শহিদুল নওগাঁ জেলার মান্দা থানার বিজয়পুর মধ্যপাড়ার মো: নাদু মোল্লার ছেলে।

আরও পড়ুনঃ   সমবায়ভিত্তিক কৃষি ব্যবস্থা জোরদারে এগিয়ে আসতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর আহবান

নগর পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরীর মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়ায় দুই ব্যক্তি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

আরও পড়ুনঃ   এমপি শফিকুর রহমান বাদশার ঈদ শুভেচ্ছা বিনিময়

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের দল শ্যামপুর পশ্চিমপাড়ায় অভিযান পরিচালনা করে এরশাদুল ও মো: শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১১ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।