পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, যাত্রীসহ আহত ৫

অনলাইন ডেস্ক : রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে সামনে ও পেছনে থাকা দুই ইজিবাইকের পাঁচজন আহত হয়েছেন। বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার গঙ্গাচড়া সরকারি কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন পুলিশের গাড়ি চালক মোক্তারুল রাশেদ (২৭), ইজিবাইক চালক মোকলেছুর রহমান (২৫) ও আজহারুল ইসলাম (৪৫) এবং দুই যাত্রী লুতফা বেগম (৬২) ও বর্ষা রহমান (২৩)।

তাদের একজনের অবস্থা গুরুতর হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত এক ইজিবাইক চালক ও যাত্রীদের বাড়ি রংপুর নগরীর খটখটিয়া এলাকায় এবং অপর চালকের বাড়ি গঙ্গাচড়ার ভুটকা এলাকায়।

দুর্ঘটনার বিষয়টি গঙ্গাচড়া ফায়ার স্টেশন মাস্টার মমতাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ   লালপুরে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে রংপুর থেকে পুলিশের একটি গাড়ি গঙ্গাচড়া বাজারের দিকে যাচ্ছিল। এ সময় গঙ্গাচড়া সরকারি কলেজের মোড়ে অদূরে যাত্রী ছাউনির সামনে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কা লাগে। এ সময় সামনে ও পেছনে থাকা দুটি ইজিবাইকে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে দুই যাত্রীসহ তিন চালক আহত হন। পরে গঙ্গাচড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহত ইজিবাইক চালক আজহারুল ইসলাম বলেন, আমার অটোটির হঠাৎ করে স্টার্ট বন্ধ হয়ে যায়। এ সময় আমি অটোটি রাস্তার ধারে দাঁড় করিয়ে দেখছিলাম। এমন অবস্থায় পুলিশের গাড়িটি পেছন থেকে এসে ধাক্কা দেয়। পেছনে যে কি হইলো আমি আর কিছু বলতে পারি না।

আরও পড়ুনঃ   নিখোঁজ রাকিব হাসানের সন্ধান চায় তার পরিবার

গঙ্গাচড়া ফায়ার স্টেশন মাস্টার মমতাজুল ইসলাম বলেন, খবর শোনা মাত্রই আমার ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শ্যামলী আক্তার বলেন, আহতদের মধ্যে ৪ জন এখানে চিকিৎসাধীন। বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ঘটনাটি শোনা মাত্রই ঘটনাস্থলে লোক পাঠানো হয়। আহতদের উদ্ধার করা হয়েছে।