উষার কষ্টার্জিত জয়, সহজেই পয়েন্ট পেল মোহামেডান

অনলাইন ডেস্ক : প্রিমিয়ার হকি লিগে আজ নিজ নিজ ম্যাচে জিতেছে মোহামেডান ও উষা ক্রীড়া চক্র। দিনের প্রথম ম্যাচে মওলানা ভাসানী স্টেডিয়ামে মোহামেডান ১১-১ গোলে দিলকুশাকে পরাজিত করে। পরের ম্যাচে উষা ৩-২ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়।

মোহামেডান বড় ব্যবধানে জিতলেও উষার জয় পেতে হয়েছে অনেক কাঠখড় পুড়িয়ে। শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণ এবং পাল্টাপাল্টি গোলে জমে ওঠে ম্যাচ। প্রথম কোয়ার্টার ছিল গোলশূন্য। দ্বিতীয় কোয়ার্টারে নয় মিনিটে গোল করে ঊষা। পেনাল্টি কর্নার থেকে পুরান ঢাকার দলকে এগিয়ে দেন মোহাম্মদ শারিক।

আরও পড়ুনঃ   ভারতের বিপক্ষে ঘরের মাঠে হোয়াইটওয়াশ বাংলাদেশ

মধ্য বিরতির পরপরই ম্যাচে সমতা আনে পুলিশ। পুলিশের দীপক পেনাল্টি কর্নার থেকে গোল করেন। সমতা আসার পরের মিনিটেই আবার উষা লিড নেয়। অনিকেত পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে দেন। ঐ কোয়ার্টারে আবার সমতা আনে পুলিশ। ইহতিসাম আসলামের দারুণ এক ফিল্ড গোলে আবারো সমতায় ফেরে পুলিশ। তৃতীয় কোয়ার্টারের শেষ মিনিটে তৈয়বের গোলে আবার এগিয়ে যায় উষা। শেষ কোয়ার্টারে আর গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে উষা।

আরও পড়ুনঃ   তিন বছর পর আবারও বিশ্বকাপে কপাল পুড়ল সাইফউদ্দিনের

মোহামেডানের ম্যাচটি অবশ্য একপেশে হয়েছে। মোহামেডানের বড় জয়ে হ্যাটট্রিক করেছেন অভিজ্ঞ ফরোয়ার্ড রাসেল মাহমুদ জিমি এবং মালয়েশিয়ান ফয়জাল বিন সারি। মোহামেডানের ১১ গোলের বাকি পাঁচ গোল একজন করে করেন।