আইটেম গানে নাচলেন শ্রীলেখা

অনলাইন ডেস্ক : টলিউডের ঠোটকাটা অভিনেত্রী হিসেবে সুনাম রয়েছে শ্রীলেখা মিত্রের। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও এখনও খোলামেলা রূপে ঝড় তুলতে পারেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার আইটেম গানে নাচলেন এই অভিনেত্রী।

শ্রীলেখার পরবর্তী সিনেমার নাম ‘নেগেটিভ’। এ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। মাথায় সোনালি ব্যান্ড। পরনে খোলামেলা পোশাক। এই বেশেই বেশ কয়েকটি ছবি দিয়ে ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বাপ্পা পরিচালিত নতুন ছবি ‘নেগেটিভ’-এ তিনি আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন। পারফর্ম করবেন একটি আইটেম গানে। অনেকেই হয়তো জানেন না শ্রীলেখা মিত্র কিন্তু নাচে দারুণ পটিয়সী। তিনি কথক, ভরতনাট্যম, ইত্যাদির মতো ক্লাসিক্যাল ড্যান্স শিখেছেন। এইবার তাঁর সেই অজানা দিক উঠে আসবে পর্দায়।

আরও পড়ুনঃ   আগুনে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি

 

এ বিষয়ে টাইমস নাওকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীলেখা মিত্র বলেন, ‘আমি বাপ্পার কথা শুনে হেসে ফেলেছিলাম। আসলে এমন আইটেম গানে নাচের দৃশ্যের জন্য যে আমাকে বলবে সেটা ভাবতে পারিনি। ছোটবেলা থেকেই নাচতে ভালোবাসি। কত্থক নাচ নিয়ে পড়াশোনাও করেছি। এই গানে আমাকে দেখতে কেমন লাগবে, সে পরিকল্পনাও আমার করা।’

আরও পড়ুনঃ   কেমন ছিল নেহার অতীত জীবন

বাপ্পা পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দেবলীনা দত্ত এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে সিনেমাটির লুক। সিনেমাটির গল্পে একজন ফটোগ্রাফারের কাহিনি উঠে আসবে।