পবায় ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার : নগরী’র পবা থানার রামচন্দ্রপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি মোসা: ছবিতা বিবি (৩০) রাজশাহী মহানগরীর পবা থানার রামচন্দ্রপুর এলাকার মো: ভুট্টুর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ মার্চ) রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ.এইচ.এম আসাদ হোসেনের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার শারমিন আকতার চুমকির নেতৃত্বে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেন, এসআই মো: শামীম হোসেন ও তাঁর টিম পবা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো।

আরও পড়ুনঃ   নগরীতে চোরাই অটোরিকশা উদ্ধার, গ্রেপ্তার ১

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার রামচন্দ্রপুর এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানা পুলিশের ঐ টিম গতকাল ১০:৫০ টায় পবা থানার রামচন্দ্রপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ছবিতা বিবিকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।