দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে সাবেক লঙ্কান অধিনায়ক

অনলাইন ডেস্ক : ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক লাহিরু থিরিমান্নে। আহত হয়ে হাসপাতালে স্থিতিশীল অবস্থায় আছেন তিনি। যদিও তার চোট কতটা গুরুতর, সে সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে শ্রীলঙ্কার অনুরাধাপুরার থিরাপান্নে অঞ্চলে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

সকালে প্রাইভেট কারে করে তীর্থযাত্রায় বেরিয়েছিলেন থিরিমান্নে। বিপরীত পাশ থেকে হঠাৎই একটি ট্রাক এসে ধাক্কা মারলে মুহূর্তেই চুরমার হয়ে পড়ে তার গাড়ি। ৩৪ বছর বয়সী সাবেক এই ক্রিকেটারকে দ্রুতই অনুরাধাপুরা টিচিং হাসপাতালে নেওয়া হয়। তার সঙ্গে গাড়িতে থাকা আরও একজন ব্যক্তিও একই হাসপাতালে ভর্তি আছেন।

আরও পড়ুনঃ   আইপিএলে ডাক পেলেন সবচেয়ে দ্রুততম সেঞ্চুরিয়ান

ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে জানা গেছে, থিরিমান্নের গাড়িটি একটি লরির সঙ্গে বাজেভাবে ধাক্কা খেয়েছে। এ দুর্ঘটনার পর তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তার বর্তমান অবস্থা সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে থিরিমান্নের জন্য দ্রুত সুস্থতা কামনা করেছেন তার পরিবার ও ভক্তরা।

আরও পড়ুনঃ   থুশারার হ্যাটট্রিকে ধুঁকছে বাংলাদেশ

২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান থিরিমান্নে। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে ছিলেন। এমনকি নির্বাচকদের রাডারেও ছিলেন না এই টপ অর্ডার ব্যাটার। সেটা নিজেও হয়তো বুঝতে পেরেছিলেন। যে কারণে দলে ফেরার আশাটাও ছেড়ে দিয়ে ১৩ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনে অবসরের ঘোষণা দেন থিরিমান্নে। অবসরের পরও আলোচনায় ছিলেন না সাবেক এই ব্যাটার।