বাংলাদেশ ও শ্রীলঙ্কার টি-২০ ম্যাচের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়







গণধ্বণি ডেস্ক : বিপিএলের ডামাডোল কাটতে না কাটতেই শুরু হয়ে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। পূর্ণাঙ্গ এই সিরিজ শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওই ভেন্যুর টিকিটের মূল্য ঘোষণা করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা।

সিলেট স্টেডিয়ামের সর্বনিম্ন ২০০ টাকা টিকিট ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের। ইস্টার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে ৩০০ টাকায়, ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বোচ্চ দেড় হাজার টাকা।

আরও পড়ুনঃ   ভারতের হয়ে বিশ্বকাপ ট্রফি ছুঁতে চান রিংকু

টিকিট পাওয়া যাবে সিরিজ শুরুর আগেরদিন (৩ মার্চ) থেকে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে। টিকিট ছাড়ার সময় নির্ধারিত হয়েছে ম্যাচের দিন ও তার আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

অনলাইনেও সিলেট ভেন্যুর টিকিট পাওয়া যাবে ২ মার্চ থেকে। যা পরবর্তীতে সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

আরও পড়ুনঃ   বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার

উল্লেখ্য, ৪ মার্চ শুরু হওয়া তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরের দুই ম্যাচ ৬ ও ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরপর চট্টগ্রামে রয়েছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। দুই টেস্টের সিরিজ হবে সিলেট ও চট্টগ্রামে।