খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই : খাদ্যমন্ত্রী







নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
শনিবার (২ মার্চ) সকালে শ্রীমন্তপুর দক্ষিণপাড়া স্পোটিং ক্লাবের আয়োজনে শ্রীমন্তপুর গার্লস স্কুল মাঠে দিনব্যাপী ভলিবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালী এসব কথা বলেন মন্ত্রী।

সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় বাংলাদেশ ডিজিটাল পদ্ধতি থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ খেলাধুলায় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
মন্ত্রী আরও বলেন, বর্তমানে সমাজে মাদকের ভয়াল থাবা গ্রাস করেছে। খেলাধুলায় পারে আগামীর ভবিষ্যত প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে। এজন্য খেলাধুলা নিয়মিত চালু রাখার আহ্বান জানান তিনি।

আরও পড়ুনঃ   ঝলমলে তানজীদ-রিশাদ, সিরিজ জয় বাংলাদেশের

উদ্বোধনী খেলাশ ইয়াছিন আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য (প্যানেল চেয়ারম্যান-১) ও শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, শ্রীমন্তপুর গার্লস স্কুলের প্রধান শিক্ষক আব্দুল জলিল প্রমূখ।
দিনব্যাপী ভলিবল টুর্নামেন্টে ৬ টি দল অংশগ্রহণ করছে। আজ বিকেলে টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুনঃ   সল্টের ‘কালবৈশাখী ঝড়ে’ নববর্ষ বরণ কলকাতার